Wellcome to National Portal

ট্যাক্স অ্যাসেসমেন্ট-২০২৪, কোন আপত্তি থাকলে কিংবা হোল্ডিং না থাকলে ইউপি অফিসে যোগাযোগ করুন। https://drive.google.com/drive/folders/1LQLsf6JlHmjX9Bpc6zC51zPF7GyKQ9c2?usp=drive_link


মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বেতিলা-মিতরা ইউনিয়ন পরিষদ কর্তৃক খেজুর চারা রোপণ কর্মসূচী
বিস্তারিত

“শ্যামল নির্মল ঐতিহ্যে মানিকগঞ্জ” এই স্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের ঐতিহ্যবাহী হাজারী গুড়কে ধরে রাখার জন্য জেলা প্রশাসনের উদ্দ্যোগে বেতিলা-মিতরা ইউনিয়ন পরিষদ কর্তৃক অদ্য ১০ ফেব্রুয়ারী ২০২৪ খ্রিষ্টাব্দ রোজ শনিবার বেতিলার চর  রাস্তার দুই পাশে ১০০ টি খেজুর চারা রোপণ করা হয়। উক্ত খেজুর চারা রোপণ কর্মসূচীর প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব লিটন ঢালী। 

সকাল ১০ ঘটিকায় শুরু হওয়া কর্মসূচীতে উপস্থিত ছিলেন বেতিলা-মিতরা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আসমত আলী, ইউপি সচিব জনাব মোঃ মুশফিকুর রহমান, ইউপি সদস্যবৃন্দ, দফাদার, গ্রামপুলিশবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় চেয়ারম্যান মহোদয় খেজুর চারা রোপণের গুরুত্ব সবার সামনে তুলে ধরেন এবং সবাইকে অনুরোধ করেন বেশি বেশি খেজুর চারা রোপণ করার জন্য। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে পুরো ইউনিয়নের ৯টি ওয়ার্ড জুড়ে খেজুর চারা রোপন কর্মসূচী অব্যাহত থাকবে।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
10/02/2024
আর্কাইভ তারিখ
30/06/2024